Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
হাইজিন কর্নার স্থাপন ও স্কুল ব্যাংকিং বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
Details

তথ্যবিবরণী নম্বর-৩১৮

হাইজিন কর্নার স্থাপন ও স্কুল ব্যাংকিং বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা, ২৯ জ্যৈষ্ঠ (১২ জুন):

খুলনা জেলার সকল স্কুল ও কলেজে স্যালুব্রিয়াস সেন্টার ও অটিজম রিফ্রেশমেন্ট কর্নার স্থাপন করা হবে। প্রিমিয়ার ব্যাংক এ কাজে প্রয়োজনীয় সহায়তা প্রদান করবে। একই সাথে শিক্ষার্থীদের টিউশন ফি কালেকশন এবং স্কুল ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে এই ব্যাংকের মাধ্যমে।

খুলনা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে এ সংক্রান্ত মতবিনিময় সভা আজ (বুধবার) বিকেলে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি বলেন, পুরাতন স্কুল-কলেজ ভবনগুলোতে নকশার ক্রটির কারণে হাইজিন কর্নার নাই। কিন্তু শিক্ষার্থীদের স্যানিটেশন নিশ্চিত করতে এটি একটি অপরিহার্য বিষয়। নতুন করে যে সব ভবন নির্মিত হবে সেগুলোতে অবশ্যই হাইজিন কর্ণার থাকতে হবে। তিনি বিদ্যমান শিক্ষা প্রতিষ্ঠানে এই রিফ্রেশমেন্ট কর্নার স্থাপনে এগিয়ে আসার জন্য প্রিমিয়ার ব্যাংকে ধন্যবাদ জানান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের হেড অফ রিটেইল ব্যাংকিং প্রধান মোহাম্মদ শামীম মোরশেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) গোলাম মাঈনউদ্দিন হাসান, জেলা শিক্ষা অফিসার খন্দ: রুহুল আমিন প্রমুখ।

=০০০=
মঈন/সুলতান/২০১৯/১৭:৩০ঘন্টা

Images
Attachments
Publish Date
12/06/2019
Archieve Date
13/06/2019