Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
সাতক্ষীরায় টেলিটকের গ্রাহকসেবা কেন্দ্রের উদ্বোধন
Details

তথ্যবিবরণী     নম্বর-৬০৭
সাতক্ষীরায় টেলিটকের গ্রাহকসেবা কেন্দ্রের উদ্বোধন
সাতক্ষীরা, ১৪ কার্তিক (২৯ অক্টোবর):
         ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস আজ (মঙ্গলবার) সকালে সাতক্ষীরার শহিদ কাজল স্বরণী জজ কোর্ট রোডে সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেডের ১০১তম গ্রাহকসেবা কেন্দ্রের উদ্বোধন করেন। 
        উদ্বোধনকালে অশোক কুমার বিশ্বাস বলেন, সাতক্ষীরা দক্ষিণাঞ্চলের একটি ঐতিহ্যবাহী জেলা।  তথ্য-প্রযুক্তির মাধ্যমে এ জেলার মানুষের যোগাযোগ ও বিভিন্ন সেবা গ্রহণে  টেলিটক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সরকার টেলিটকের সেবার মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।
       টেলিটক বাংলাদেশ লিমিটেডের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাহাব উদ্দিন।  বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল ও সাবেক সংসদ সদস্য ডাঃ  মোখলেছুর রহমান।  এসময়  টেলিটকের মহাব্যবস্থাপক (মার্কেটিং এন্ড ভাস) প্রভাস চন্দ্র রায়, উপ-মহাব্যবস্থাপক মামুনুর রশিদ, উপ-মহাব্যবস্থাপক খালেদ হোসেন এবং বিটিসিএল এর মুখ্য-মহাব্যস্থাপক মনি শংকর মন্ডল  উপস্থিত ছিলেন।
      এ  গ্রাহকসেবা কেন্দ্র হতে শুক্রবার ছাড়া সপ্তাহে ছয় দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত  টেলিটকের গ্রাহকরা সিম সংশ্লিষ্ট সকলসেবা গ্রহণ করতে পারবেন। 
=০০০=
মিজান/২০১৯/১৭:২০ ঘন্টা

 

Images
Attachments
Publish Date
30/10/2019
Archieve Date
02/11/2019