Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রীর মংলা, রামপাল ও খুলনার সফরসূচি
Details

তথ্যবিবরণী নম্বর-৪৪৪
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রীর মংলা, রামপাল ও খুলনার সফরসূচি

খুলনা, ২৩ শ্রাবণ (০৭ আগস্ট ):

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ১০ দিনের সফরে আজ রাতে খুলনায় আসছেন।

সফরসূচি অনুযায়ী উপমন্ত্রী ৮ আগস্ট সকাল নয়টায় মোংলা উপজেলা পরিষদে বয়স্ক, বিধবা, মার্তৃকালীন ভাতা বিতরণ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ঋণ বিতরণ, বেলা দুইটায় মোংলা সরকারি কলেজে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এবং বিকাল তিনটায় রামপাল বাইনতলা ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ৯ আগস্ট সকাল ১০টায় মোংলা চাঁদপাই ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন, জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান এবং দুপুর ১২টায় সোনাইলতলা ইউনিয়র পরিষদে ভিজিএফ চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান করবেন।

উপমন্ত্রী ১১ আগস্ট দিনব্যাপী খুলনা মহানগরের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ অনুষ্ঠানে যোগদান করবেন। তিনি ১২ আগস্ট দিনব্যাপী খুলনার নিজ বাসভবনে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

উপমন্ত্রী ১৩ আগস্ট দিনব্যাপী মোংলা উপজেলায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

তিনি ১৪ আগস্ট দিনব্যাপী রামপাল উপজেলায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

উপমন্ত্রী ১৫ আগস্ট দিনব্যাপী রামপাল ও মোংলা উপজেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ১৭ আগস্ট সকাল ১০টায় মোংলা উপজেলায় মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকসহ বিভিন্ন শ্রেণির নিয়োগ কার্যক্রম পরিদর্শন করবেন।

উপমন্ত্রী ১৮ আগস্ট সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

=০০০=
সুলতান/২০১৯/১৬:১৫ঘন্টা/

Images
Attachments
Publish Date
07/08/2019
Archieve Date
25/08/2019