Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
শ্রম প্রতিমন্ত্রী খুলনা আসছেন আগামীকাল
Details

তথ্যবিবরণী নম্বর-২৯৮
শ্রম প্রতিমন্ত্রী খুলনা আসছেন আগামীকাল

খুলনা, জ্যৈষ্ঠ ১৫ (মে ২৯)ঃ

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান পাঁচ দিনের সফরে আগামীকাল (বৃহস্পতিবার) ৩০ মে খুলনা আসছেন।

সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ঐদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় খুলনার খালিশপুর আপ্যায়ন কমিউনিটি সেন্টারে খালিশপুর থানা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাত সাড়ে নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

তিনি ৩১ মে বিকেল পাঁচটায় খুলনা ক্লাবে খুলনা-২ আসনের সংসদ সদস্য’র উদ্যোগে মহানগর, জেলা, থানা, সকল ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে ইফতার ও দোয়া মাহফিলে যোগদান এবং রাত সাড়ে নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ১ জুন বিকেল তিনটায় গোয়ালখালী দৃষ্টি ও বাক শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকেল পাঁচটায় খুলনা ক্লাবে খুলনা-২ আসনের সংসদ সদস্য’র উদ্যোগে খুলনার পেশাজীবী ও সুধীজনদের ইফতার ও দোয়া মাহফিলে যোগদান এবং রাত সাড়ে নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ২ জুন বিকেল ছয়টায় দৌলতপুরে বাংলাদেশ জুট এ্যাসোসিয়েশন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে যোগদান এবং রাত সাড়ে নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ৩ জুন সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

=০০০=

সুলতান/২০১৯/১৬:০০ ঘন্টা

Images
Attachments
Publish Date
29/05/2019
Archieve Date
01/06/2019