Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
খুলনায় শিক্ষাবৃত্তির মঞ্জুরিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের অনুকূলে চেক বিতরণ অনুষ্ঠিত
Details

তথ্যবিবরণী নম্বর-২৭৭
খুলনায় শিক্ষাবৃত্তির মঞ্জুরিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের অনুকূলে চেক বিতরণ অনুষ্ঠিত

খুলনা, জ্যৈষ্ঠ ০৩ (মে ১৭):

খুলনা ট্রাস্টের তহবিল থেকে ২০১৮-১৯ অর্থবছরে শিক্ষাবৃত্তির মঞ্জুরিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের অনুকূলে চেক বিতরণ অনুষ্ঠান আজ (শুক্রবার) সকালে খুলনা সার্কিট হাউসের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক এবং খুলনা ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি মোহাম্মদ হেলাল হোসেন। খুলনা ট্রাস্ট এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, শিক্ষার্থীদের ভবিষ্যৎ উন্নয়নের জন্য শিক্ষা সবচেয়ে বেশি প্রয়োজন। মেধাবী শিক্ষার্থীরাই হবে উন্নত বাংলাদেশ গড়ার কারিগর। মেধার লালন ছাড়া কোনো দেশ সামনে এগিয়ে যেতে পারে না। মেধাকে স্বীকৃতি দিতে হবে। প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে মেধার লালন জরুরি। তিনি বলেন, আজকের মেধাবীদের সঠিক পরিচর্যার মাধ্যমে এগিয়ে যাওয়ার সুযোগ করে দিতে হবে। এরাই আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব¡ দিয়ে উন্নত দেশের সারিতে দাঁড় করাবে। সরকার মেধা বিকাশের সুযোগ সৃষ্টি করতে শিক্ষার সম্প্রসারণ ঘটিয়েছে।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি কাজি আমিনুল হক।

অনুষ্ঠানে খুলনার জেলা প্রশাসক এবং ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি মোহাম্মদ হেলাল হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ, খুলনা মেডিকেল কলেজ, ময়মনসিংহ মেডিকেল কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, উত্তরা আধুনিক মেডিকেল কলেজ এবং খুলনা বিএল কলেজসহ মোট ১৯ জন মেধাবী শিক্ষার্থী এক বছরের চার লাখ ৫০ হাজার টাকার চেক শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন।

=০০০=
সুলতান/২০১৯/১২:৪৫ঘন্টা

Images
Attachments
Publish Date
17/05/2019
Archieve Date
22/05/2019