Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
খুলনায় ১৪ থেকে ২০ নভেম্বর অনুষ্ঠিত হবে আয়কর মেলা
Details

তথ্যবিবরণী নম্বর-৬১৬
খুলনায় ১৪ থেকে ২০ নভেম্বর অনুষ্ঠিত হবে আয়কর মেলা

খুলনা, ২১ কার্তিক (০৫ নভেম্বর):

খুলনায় আগামী ১৪ থেকে ২০ নভেম্বর পর্যন্ত সাত দিনব্যাপী খুলনার সোনাডাঙ্গা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স-এ আয়কর মেলা অনুষ্ঠিত হবে। খুলনা আয়কর অঞ্চল এ মেলার আয়োজন করবে।

সোনাডাঙ্গা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে-এই মেলা প্রতিদিন সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পযর্ন্ত চলবে। মেলায় করদাতারা তাঁদের আয়কর রিটার্ন জমা দিতে এবং মেলা প্রাঙ্গণে সোনালী ও জনতা ব্যাংকের বুথে তাঁদের আয়কর জমা দিতে পারবেন। ইটিআইএন রেজিস্ট্রেশন বুথে প্রয়োজনীয় তথ্য প্রদান করে নতুন করদাতাগণ ইটিআইএন রেজিস্ট্রেশন এবং বর্তমান করদাতাগণ রি-রেজিস্ট্রেশন করতে পারবেন। মেলায় মহিলা, প্রতিবন্ধী ও প্রবীণ করদাতাদের জন্য পৃথক বুথ থাকবে। করদাতাদের রিটার্ন পূরণে সহায়তা করার জন্য মেলায় ‘হেলপ ডেস্ক’ এর ব্যবস্থা থাকবে।

খুলনা কর অঞ্চলের আওতাধীন খুলনা বিভাগের অপর নয়টি জেলা শহর যথাক্রমে- যশোর পিটিআই অডিটোরিয়ামে ১৫ থেকে ১৮ নভেম্বর, বাগেরহাট অফিসার্স ক্লাব ১৬ থেকে ১৯ নভেম্বর, সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি ১৫ থেকে ১৮ নভেম্বর, মেহেরপুর পৌরসভা টাউন হলে ১৬ থেকে ১৯ নভেম্বর, ঝিনাইদহ কুটুম কমিনিটি সেন্টারে ১৫ থেকে ১৮ নভেম্বর ও কুষ্টিয়া পৌরসভা মিলনায়তনে ১৭ থেকে ২০ নভেম্বর, চুয়াডাঙ্গা জেলা সাহিত্য পরিষদে ১৫-১৮ নভেম্বর, নড়াইল উপজেলা পরিষদে এবং মাগুরা শহীদ সৈয়দ আতর আলী গণগ্রন্থাগারে ১৭-২০ নভেম্বর পর্যন্ত চার দিনব্যাপী আয়কর মেলা অনুষ্ঠিত হবে।

এছাড়াও যশোরের ঝিকরগাছা উপজেলা প্রাঙ্গণে ১৬ ও ১৭ নভেম্বর, নওয়াপাড়া উপ কর কমিশনায়ের কার্যালয়ে ১৯ ও ২০ নভেম্বর, কালীগঞ্জ উপজেলা মিলনায়তনে ১৯ ও ২০ নভেম্বর, কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপ কর কমিশনারের কার্যালয়ে ১৫ ও ১৬ নভেম্বর, বাগেরহাট জেলার মোংলা উপজেলার দ্বিগরাজ মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে ১৯ ও ২০ নভেম্বর এবং সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ১৯ ও ২০ নভেম্বর দুই দিনব্যাপী আয়কর মেলা অনুষ্ঠিত হবে।

এসকল মেলা প্রতিদিন সকাল নয়টা হতে বিকাল পাঁচটা পর্যন্ত চলবে।

=০০০=
সুলতান/২০১৯/১২:২০ঘন্টা/

Images
Attachments
Publish Date
05/11/2019
Archieve Date
10/11/2019