Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
প্রধানমন্ত্রীর নির্বাচিত উক্তি নিয়ে পেশাজীবীদের সাথে মতবিনিময় সভা
Details

তথ্যবিবরণী নম্বর-৫৬১
প্রধানমন্ত্রীর নির্বাচিত উক্তি নিয়ে পেশাজীবীদের সাথে মতবিনিময় সভা
খুলনা, ২২ আশ্বিন (০৭ অক্টোবর) :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে-বিদেশে বিভিন্ন সময়ে সভা, সেমিনার ও ওয়ার্কশপে প্রদত্ত ভাষণ ও বক্তব্য নিয়ে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মো. তোফাজ্জল হোসেন মিয়ার সংকলিত ‘SHEIKH HASINA SELECTED SAYINGS’ এবং ‘শেখ হাসিনা নির্বাচিত উক্তি’ এর গুরুত্ব ও তাৎপর্যের ওপর পেশাজীবীদের সাথে আজ (সোমবার) সকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন। আর সেই স্বপ্নকে পূরণ করে চলেছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে কোন স্বপ্ন এবং পরিকল্পনা বাস্তবায়ন করতে প্রয়োজন সততার সাথে সাহসী পদক্ষেপ, যা প্রধানমন্ত্রীর রয়েছে। সিটি মেয়র প্রধানমন্ত্রীর এই উক্তিগুলোকে শুধু বাণী হিসেবে না দেখে এগুলোকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করতে উপস্থিত সকলকে আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, খুলনা বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, খুলনা স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. রাশেদা সুলতানা, সিভিল সার্জন ডা. এএসএম আব্দুর রাজ্জাক, বিএল কলেজের অধ্যক্ষ প্রফেসর কেএম আলমগীর হোসেন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ টিএম জাকির হোসেন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব, অ্যাডভোকেট এনায়েত আলী প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচিত বিভিন্ন উক্তি নিয়ে আলোচনায় সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
=০০০=
মিজান/২০১৯/১৫:৩০ ঘন্টা

Images
Attachments
Publish Date
07/10/2019
Archieve Date
10/10/2019