Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
Details

তথ্যবিবরণী নম্বর-৫২৮

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

খুলনা, ১১ আশ্বিন (সেপ্টেম্বর ২৬):

খুলনা জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর পুরস্কার বিতরণ ও সমাপনী আজ (বৃহস্পতিবার) বিকালে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণকালে সিটি মেয়র বলেন, একমাত্র খেলাধুলাই পারে সস্ত্রাস, মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে। তিনি বলেন, নারীরা আজ কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। তারা চাকরি, খেলাধুলাসহ সকল ক্ষেত্রে পুরুষের পাশিপাশি এগিয়ে যাচ্ছে।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে খুলনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, উপজেলার ইউএনও, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। খুলনা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

ফাইনালে (বালক) ফুলতলা বনাম ডুমুরিয়া উপজেলা দল এবং (বালিকা) বটিয়াঘাটা বনাম ডুমুরিয়া উপজেলা দলের মধ্যে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী (বালক) ফুলতলা উপজেলা এবং (বালিকা) বটিয়াঘাটা উপজেলা দল। পরে মেয়র বিজয়ী বালক দল এবং রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বিজয়ী বালিকা ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আগামী ৩০ সেপ্টেম্বর একই স্থানে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর খেলা শুরু হবে।

=০০০=
সুলতান/২০১৯/১৮:৪৫ঘন্টা

Images
Attachments
Publish Date
26/09/2019
Archieve Date
02/10/2019