Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ
Details

তথ্যবিবরণী নম্বর-৫৫৩

বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭)
ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

খুলনা, ১৯ আশ্বিন (০৪ অক্টোবর):

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের খুলনা বিভাগীয় পর্যায়ের খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ আজ (শুক্রবার) বিকালে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি সিটি মেয়র বলেন, খেলাধুলা কোমলমতি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে। এছাড়াও ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিশুর নেতৃত্বের বিকাশ ঘটে। এই খুদে শিক্ষার্থীরা ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। এ ফুটবল খেলা থেকে বড় বড় খেলোয়াড় তৈরি হবে এবং ভবিষ্যতে তারা জাতীয় দলে খেলবে। তিনি বলেন, এই টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসবে এক ঝাঁক উদীয়মান ফুটবলার, যারা ফুটবলকে এগিয়ে নেবে সোনালি ভবিষ্যতের দিকে। আজকের চ্যাম্পিয়ান দল জাতীয় পর্যায়ে খেলে বিজয় ছিনিয়ে আনবে বলে মেয়র প্রত্যাশা করেন।

খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)। এসময় অতিরিক্ত বিভাগীয় কমিশনারগণ, পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, ওজোপাডিকোর ব্যবস্থাপনা পরিচালক, খুলনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি বিজয়ী ও রানার্স আপ মাঝে ট্রফি বিতরণ করেন।

ফাইনাল এই টুর্নামেন্টে বালক (অনূর্ধ্ব-১৭) এ খুলনা সিটি কর্পোরেশন দল বনাম যশোর জেলা দলের মধ্যকারের খেলায় যশোর জেলা দল ২-০ গোলে চ্যাম্পিয়ান এবং বালিকা (অনূর্ধ্ব-১৭) এ খুলনা জেলা দল বনাম কুষ্টিয়া জেলা দলের মধ্যকারের খেলায় কুষ্টিয়া জেলা দল ৬-০ গোলে চ্যাম্পিয়ান।

=০০০=
সুলতান/২০১৯/১৮:২০ ঘন্টা

Images
Attachments
Publish Date
04/10/2019
Archieve Date
07/10/2019