Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
কর্মকর্তাদের যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী
Details

তথ্যবিবরণী নম্বর-৫৮৮
কর্মকর্তাদের যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে
-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী
খুলনা, ০৩ কার্তিক (১৮ অক্টোবর):

যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে কর্মকর্তাদের প্রতি আহবান জানান মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু। তিনি বলেন, দেশের মানুষের কল্যাণে আমাদের কাজ করে যেতে হবে। দেশ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে এবং বাংলাদেশ উন্নয়নে রোল মডেল।

প্রতিমন্ত্রী আজ (শুক্রবার) রাত নয়টায় খুলনা সার্কিট হাউস সম্মেলনকক্ষে জেলার মৎস্য ও প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোঃ রইছউল আলম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ, যুগ্ম সচিব মোঃ তৌফিকুল আরিফ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের পরিচালক (প্রশাসন) মোঃ আব্দুল জব্বার শিকদার, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহামন, প্রকল্প পরিচালক হাসান আহমেদ চৌধুরী, উপপরিচালক ড. মোঃ জিল্লুর রহমান, উপপরিাচলক (চিংড়ি) মোঃ শামীম হায়দার ও খুলনা মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক রণজিৎ কুমার পাল প্রমুখ। সভায় জেলার মৎস্য কর্মকর্তা, উপজেলার মৎস্য কর্মকর্তা ও প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তাগণ অংশগ্রহণ করে।

সকালে প্রতিমন্ত্রী বিএফআরআই বাগেরহাটের কার্যক্রম পরিদর্শন ও বিজ্ঞানীদের সাথে মতবিনিময় করেন। বিকালে তিনি সৈয়দ তৌফিক ইসলামের চিংড়ি খামার, নির্মল কুমার অধিকারীর চিংড়ি খামার ও ফকিরহাট মহিষ খামার পরিদর্শন করেন।

=০০০=
সুলতান/২০১৯/২২:০০ ঘন্টা

 
 
Images
Attachments
Publish Date
18/10/2019
Archieve Date
23/10/2019