Wellcome to National Portal
Main Comtent Skiped

শিরোনাম
নারী শিক্ষার উন্নয়নে সরকার বদ্ধপরিকর -সিটি মেয়র
বিস্তারিত

তথ্যবিবরণী নম্বর-৬৫
নারী শিক্ষার উন্নয়নে সরকার বদ্ধপরিকর
-সিটি মেয়র
খুলনা, ১৫ মাঘ (জানুয়ারি ২৯):

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, নারী শিক্ষার উন্নয়নে সরকার বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী খুলনার তিনটি পুরাতন স্কুলকে সরকারিকরণ করেছে এবং আরো নতুন তিনটি সরকারি স্কুল নির্মাণ করছে। শুধু স্কুল নির্মাণ করলেই হবেনা, শিক্ষার গুণগতমান উন্নত করতে হবে।

তিনি আজ (বুধবার) বিকালে খুলনা সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মেয়র বলেন, ভালভাবে পড়াশুনা করে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। নারী ও পুরুষ এখন আর ভেদাভেদ নাই। বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে নারীদের নিয়োগ বৃদ্ধি পেয়েছে। তিনি বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা শিক্ষার্থীদের মনে আনন্দ দেয়। শিক্ষার্থীদের খেলাধুলায় বেশি বেশি অংশগ্রহণ করতে মেয়র অভিভাবক ও শিক্ষকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ ফারুকুল ইসলাম এতে সভাপতিত্ব করেন।

পরে মেয়র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ।

=০০০=
সুলতান/২০২০/১৮:৩০ঘন্টা

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
29/01/2020
আর্কাইভ তারিখ
04/02/2020